LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুরে পৌর এলাকাজুড়ে মাদক ব্যবসায়ীদের সংখ্যা একশতাধিকেরও বেশি



জয়পুরহাট আক্কেলপুর প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার পৌর এলাকাজুড়ে মাদক ব্যবসায়ীদের সংখ্যা একশতাধিক ছাড়িয়ে গেছে, মাদক বিক্রি হচ্ছে বিভিন্ন কৌশলে যেমন অটোরিকশা চালক ভেসে কেউবা আবার পানের দোকানে বসে আবার কেউবা মোটরসাইকেলে ভদ্রবেশে এমনকি বিকাশে টাকা পাঠিয়ে দিলে মাদক হোম ডেলিভারিও করছে আক্কেলপুরের শীর্ষ বেশ কিছু মাদক ব্যবসায়ীরা যাদের কাছে হাত বাড়ালেই মিলছে মাদক যেন এক সীমান্তবর্তী এলাকা হয়ে উঠেছে আক্কেলপুর পৌর শহর।
 
২০১৫ সালে আক্কেলপুর থানার সাবেক অফিসার ইনচার্জ ওসি আশরাফুল ইসলামের নিজস্ব উদ্যোগে আক্কেলপুর উপজেলার সকল মাদক ব্যবসায়ীদের এক মঞ্চে দাঁড় করিয়ে তাদের শপথ করিয়ে নেন এবং তাদের পুর্ণবাসন করে দেন যেমন অটোরিকশা, ভ্যান, রিক্সা, সেলাই মেশিন, এবং নগত অর্থ সহ বিভিন্ন সহযোগীতা করে মাদক ব্যবসায়ীদের ভালো পথে ফিরিয়ে এনে আক্কেলপুর উপজেলাকে  মুক্ত ঘোষণা করেছিলেন।
কয়েক মাস পর ওসি আশরাফুলের বদলি হয়ে চলে যান তবুও আক্কেলপুরে মাদক ব্যবসা বন্ধ ছিলো।
কিন্তু হঠাৎ করে ২০১৬ শেষের দিক থেকে আবারো আক্কেলপুরে শুরু হয় জমজমাট মাদক ব্যবসা যে মাদক বিক্রির প্রতিবাদ করে ২০১৭ সালে ১৫ অক্টোবর তাহার ফেইসবুক আইডি থেকে একটি স্ট্যাটাসে আক্কেলপুর কে মাদক মুক্ত ঘোষণা করার অঙ্গীকার করেন, আক্কেলপুর পৌর আওয়ামীলীগ এর যুগ্ম - আহবায়ক, জয়পুরহাট জেলা পরিষদের ১৪ নং ওয়ার্ড সদস্য,আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,জনাবঃ মোহাম্মদ আব্দুর রহিম স্বাধীন মাস্টার।
যে অঙ্গীকারের পরেও আক্কেলপুরে মাদক ব্যবসা বন্ধ নেই বরং দিনদিন মাদক ব্যবসায়ীদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।
যেমন আক্কেলপুর পৌর এলাকায় বর্তমানে, ইয়াবা,ইরোইন,ফেন্সিডিল বিক্রেতার মাদক ব্যবসায়ীদের তালিকায় শীর্ষ পর্যায়ে আছে, আক্কেলপুর পশ্চিম আমট্রেরের বাসিন্দা মাদক সম্রাট মোঃ জনি (৩০) একই এলাকার বাসিন্দা, মোঃ মাসুদ (৪০) আনিসুর রহমান (৩১) মোছাঃ পর্মিলা বেগম (৩৮) মোছাঃ আসমা বেগম (৪৩) এবং আক্কেলপুর চৌধুরী পাড়ার বাসিন্দা মোঃ ফারুক হোসেন (৩২) মোঃ রকিক হোসেন (২২) মোঃ হিরা রহমান (৪০) মোঃ রশিদ মন্ডল (৪৯) মোঃ বাবু উরুফে খুটা বাবু (৪৮) মোছাঃ পারুল বেগম (৩৫) মোছাঃ পারভিন (৩৮) মোঃ ফিস সরদার (৪২) এবং পশ্চিম হাস্তাবসন্তপুরের বাসিন্দা মোঃ মুন্টু (৪৯) মোঃ রনি (২৮) কলেজ বাজারের বাসিন্দা মোঃ আরমান হোসেন (৪০) বিশা (৩৪) সোনামুখীর বাসিন্দা মোঃ সালাম (৪৮) কাজী পাড়ার বাসিন্দা মোঃ এরশাদুল রহমান (৩০) সহ আরো অনেকেই আছে আবার এমন কিছু মাদক ব্যবসায়ীরা আছেন যারা বাজারের কিছু প্রভাবশালীদের আশ্রয়ে থেকে মাদক বিক্রি করছে এমন অসংখ্য মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে এবং বিভিন্ন কৌশলে প্রতিদিন মাদক বিক্রি চালিয়ে যাচ্ছেন তারা।
 
যাদের মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য মাদক সম্রাট মাদক ব্যবসায়ী মোঃ জনি আর মোঃ মাসুদ যারা শুধু খুচরাই মাদক বিক্রি করে না এবং তারা পাইকারি মাদক সেলার হিসেবে নাম লিখিয়েন। যাদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় একাধিক মাদক বিক্রির মামলাও আছে। এমনকি এইসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে স্থানীয় সাংবাদিকরা প্রতি সপ্তাহে বিভিন্ন পত্রপত্রিকায় নিউজ করেও তাদের মাদক ব্যবসা বন্ধ করতে পারছে পুলিশ। 
উক্ত মাদক ব্যবসায়ীদের বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুল ইসলামের সাথে কথা বলতে গিয়ে তাকে না পেয়ে উক্ত থানার এএসআই ওবায়েদুল রহমান বলেন এরা সবাই মাদক ব্যবসায়ী তা আমরা জানি কিন্তু প্রমাণ ছাড়া তাদের কিভাবে গ্রেপ্তার করি এমকি তাদের সকলের নামে থানায় মাদক মামলাও আছে, তিনি আরো বলেন আমরা পুলিশ যদি তাদের মাদক ছাড়া গ্রেপ্তার করে থানাই নেই তখন দেখা যায় আপনাদের মতো কিছু জনপ্রতিনিধিরা পুলিশেরই বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে তাদের সুপারিশ করে থানা থেকে ছেড়ে নিয়ে যায়।


1